এবার ধোলাইখালে রিকশাচালককে মারধর, নির্যাতনকারী আটক

এবার ধোলাইখালে রিকশাচালককে মারধর, নির্যাতনকারী আটক

Spread the love

রাজধানীর ধোলাইখাল এলাকায় এক রিকশাচালককে বিনা কারণে মারধর করেছেন এক ব্যক্তি। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এমন একটি ভিডিওতে দেখা যায়, লোকটি কিছু না বলে রিকশায় উঠেই টিপু সুলতান রোডে যাওয়ার জন্য চালককে একপ্রকার হুকুম করছেন।

কিন্তু বৃষ্টিতে ভেজা রিকশাচালক তখন যেতে চাচ্ছিলেন না। যাত্রীকে তিনি অন্য একটি রিকশায় যেতে বলেন। কিন্তু লোকটি তার রিকশাতেই যেতে চান। এরপর একপর্যায়ে ওই ব্যক্তি চালককে গালি দিতে থাকেন এবং তার মাথায় ও গালে জোরে জোরে আঘাত করতে থাকেন।

একজন সংবাদকর্মী বিষয়টি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টিতে আনেন। বিষয়টি জানার পরপরই মিডিয়া উইং সংশ্লিষ্ট থানাগুলোর সাথে যোগাযোগ করে ঘটনাস্থল নির্ণয় করে।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে, ওয়ারী থানার ওসি মো. আজিজুর রহমান এবং সূত্রাপুর থানার পরিদর্শক (তদন্ত) স্নেহাশীষ রায়ের প্রচেষ্টায় দুই দিন ধরে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

অবশেষে আজ (শুক্রবার) বিকেলে পুরান ঢাকার লালমোহন সাহা স্ট্রীটের একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা।

এর আগে মে মাসের ৪ তারিখে দুপুর দেড়টার দিকে বংশালে এক ব্যক্তি এক রিকশাচালককে থাপ্পড় মারছেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করছেন, এমন একটি ভিডিও ছড়িয়ে পড়ে। মারধরের একপর্যায়ে রিকশাচালক মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারান। বিষয়টি দেখতে পেয়ে পাশ থেকে লোকজন এগিয়ে গিয়ে ওই রিকশাচালককে উদ্ধার করেন।

এ ঘটনার পর একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানান।

পরে টিপু সুলতান নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুনঃ




© All rights reserved RongDhonu © 2021
Design BY NewsTheme